প্রকাশিত: ২৩/০৪/২০১৮ ১২:২৭ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৪৮ এএম


নিউজ ডেস্ক : ঢাকায় দু’বাসের প্রতিযোগিতায় শিক্ষার্থী রাজীবের মৃত্যুর রেষ কাটতে না কাটতেই এবার কক্সবাজারে প্রাইভেটকারের ধাক্কায় এক রিকশাচালকের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। রোববার রাত ১০টার দিকে কক্সবাজার পৌরসভার প্রধান সড়কের তারাবনিয়ারছড়া কবরস্থান রোডের মুখে এ ঘটনা ঘটে। এ সময় আরো এক ব্যবসায়ী আহত হয়েছেন।

পা বিচ্ছিন্ন হওয়া রিকশাচালক আবদুল মালেক (৩৮) কক্সবাজারের মহেশখালি উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মৃত অলি আহমদের ছেলে। আহত ব্যবসায়ী মো. হোসেন (৩২) শহরের বাজারঘাটা আবছার স্টোরের মালিক এবং সাতকানিয়া-লোহাগড়া সমিতির সদস্য।

প্রত্যক্ষদর্শী শহরের মোহাজের পাড়ার গফুর বলেন, প্রাইভেটকারটি প্রশিক্ষণ কাজে ব্যবহৃত হয়। কারটি বার্মিজ স্কুল রোড থেকে বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। সেসময় ওই রিকশাচালক রাস্তার পাশেই বসেছিলেন। ঘটনাস্থলে তার ডান পা হাঁটুর নিচ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তখন এলাকাবাসী কারটি জব্দ করে এবং আহতদের কক্সবাজার সদর হাসপাতাল পাঠায়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক চিকিত্সক শাহীন মো. আবদুর রহমান বলেন, ক্ষতস্থানে ব্যান্ডেজ করা হয়েছে। তবে এখনও আহতের অবস্থা আশঙ্কাজনক।

কক্সবাজার সদর থানার ওসি (অপারেশন) মো. মাঈন উদ্দিন বলেন, চালক পলাতক থাকলেও গাড়িটি জব্দ করা হয়েছে। গাড়ির মালিক ও চালককে শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

পাঠকের মতামত